ঢাকা, রবিবার ১৯, মে ২০২৪ ০:২০:০১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ফের অস্থির ডিমের বাজার এক সপ্তাহ পরে বাজারে আসবে দিনাজপুরের লিচু ভিসা অনিশ্চয়তায় ৪ হাজারের বেশি হজযাত্রী রাজধানীতে কক্সবাজার এক্সপ্রেসের বগি বিচ্ছিন্ন সৌদি আরবে বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবনে স্বস্তি

সিদ্ধিরগঞ্জে ই-কমার্সের নারী উদ্যোক্তা মেলা শুরু ১৭ জুন 

জহির মুহাম্মাদ রুম্মান দেওয়ান, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:০০ পিএম, ৯ জুন ২০২২ বৃহস্পতিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

আগামী ১৭ থেকে ১৯ জুন তিনদিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে নারী উদ্যোক্তা মেলা। নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ৭ নম্বর ওয়ার্ডের আদমজী টাওয়ারের সামনে (সিদ্ধিরগঞ্জ থানার বিপরীতে) অনুষ্ঠিত হবে এই নারী উদ্যোক্তা মেলা। 

ই-কমার্স এক্সপ্রেস বাংলাদেশ ইবি গ্রুপের আয়োজনে এই মেলায় ঢাকা-নারায়নগঞ্জসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত নারী উদ্যোক্তারা তাদের তৈরি পণ্য প্রদর্শন ও বিপনন করবেন। 

সিদ্ধিরগঞ্জ থানা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের পক্ষ থেকে মেলার  অনুমোতি নেয়া হয়েছে বলে জানান, ই-কমার্স গ্রুপের এডমিন আহমাদ স্বাধীন। 

ই-কমার্স গ্রুপের সাংগঠনিক প্রচার সম্পাদক ও সিনিয়র মডারেটর জহির মুহাম্মাদ রুম্মান দেওয়ান জানান, আমরা চাই নারীরা নিজ নিজ ঘরে থেকেও যেন নিজেদের একটা পরিচিতি তৈরি করতে পারে এবং স্বাবলম্বী হতে পারে। তাই নারীরা তাদের ঘর সামলানোর পাশাপাশি যেন ঘরে বসেই অনলাইনের মাধ্যমে আয় করতে পারেন, প্রযুক্তিকে কাজে লাগিয়ে, তাদের মেধা ও শ্রম দিয়ে তৈরি করছেন বিভিন্ন কুটির শিল্প, পাটপণ্য, জামদানীসহ নানা ধরনের খাবার। 

নারী উদ্যোক্তা মেলা সকলের জন্য উন্মুক্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে মেলা। আগ্রহীদের মেলায় উপস্থিত হয়ে দেশিয় পণ্য কেনাকাটার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ই-কমার্স এক্সপ্রেস বাংলাদেশ ইবি গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন রুনা আহমাদ।